ফেনসিডিল ও গাঁজাসহ গ্রেফতার ৪ মাদক কারবারি

  যুগান্তর রিপোর্ট ২৪ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গ্রেফতার

রাজধানীর ভাটারা ও শাহবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি-উত্তর বিভাগের অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও প্রতিরোধ টিম।

বুধবার বিকাল ৪টা ২৫ মিনিটে ভাটারা থানাধীন কুড়াতলী কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হল- মো. হোসেন (২১) ও রাসেল আহাম্মেদ (২৮)। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ৯০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এদিন রাত ৮টা ৫ মিনিটে শাহবাগ থানাধীন সরকারি কর্মচারী হাসপাতালের পশ্চিম পার্শ্বে অপর এক অভিযানে ফেনসিডিলসহ আরও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি-পুলিশ। গ্রেফতারকৃতরা হল- মো. রাজু শেখ (২৪) ও মো. আল-আমিন মোল্লা (১৯)। তাদের হেফাজত হতে ১৫০ বোতল ফেনসিডিল ও ১টি প্লাস্টিকের কনটেইনারে থাকা ৫ লিটার খোলা ফেনসিডিল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা যশোর সীমান্ত এলাকা হতে ফেনসিডিল এবং ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় বিক্রয় করত।

এদিকে, বুধবার সকাল থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ডিএমপির মাদকবিরোধী বিশেষ অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মাদক রাখা ও সেবনের দায়ে ৭৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে ২৫৬৫ ইয়াবা, ১ কেজি ৭০১ গ্রাম ১৯০০ পুরিয়া হেরোইন, ৯৫ কেজি ২৭০ গ্রাম গাঁজা, ৫ লিটারসহ ১৪৯ বোতল ফেনসিডিল ও ৫০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×