মগবাজারে ৪ প্রতারক গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২৬ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মগবাজারে ৪ প্রতারক গ্রেফতার
ছবি: যুগান্তর

মগবাজার এলাকা হতে অভিনব কায়দায় প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হল- ফজলুর রহমান নাদিম, নজিবুল ইসলাম মিলন, জিয়াউদ্দিন আহমেদ ও অজিয়ার রহমান।

এ সময় তাদের কাছ থেকে আত্মসাৎ করা ৮ লাখ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়। শুক্রবার দুপুরে মগবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা উত্তর বিভাগের গুলশান জোনাল টিম।

গ্রেফতার ব্যক্তিরা প্রতারণার উদ্দেশ্যে প্রগতি সরণি বাড্ডার র‌্যাংগস টাওয়ারের ১০ তলায় রহমান গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নামে একটি কোম্পানি খোলে। তাদের মধ্য থেকে কেউ গ্রুপের চেয়ারম্যান, এমডি, কেউবা ম্যানেজার ও বিদেশি বায়ার সাজে।

এভাবেই তারা সাধারণ মানুষকে প্রতারণার ফাঁদে ফেলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়।

৯০০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২ : হাতিরঝিল থেকে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ। গ্রেফতার ব্যক্তিরা হল- মো. নূরুল ইসলাম ওরফে নুরু ও মো. বাবু।

এ সময় তাদের হেফাজত হতে ৯০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। শুক্রবার বিকালে হাতিরঝিল থানার বড় মগবাজার চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার ২ কর্মকর্তা বদলি : ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুইজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পোর্টেবল সিসিটিভি ইউনিট) মো. সাইফুর রহমান আজাদকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্লোথিং স্টোর) লজিস্টিকস বিভাগ ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্লোথিং স্টোর) লজিস্টিকস বিভাগ শাহ আলম মো. আখতারুল ইসলামকে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পোর্টেবল সিসিটিভি ইউনিট) অতিরিক্ত দায়িত্বে স্টাফ অফিসার টু কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×