এতিমদের মাঝে শেকৃবি শিক্ষার্থীদের ঈদসামগ্রী বিতরণ

  শেকৃবি সংবাদদাতা ২৯ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেকৃবি
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)। ফাইল ছবি

একটি জামা পেয়ে এতিম গরিব শিশুরা যে কী খুশি হয়, সেই অনুভূতি পৃথিবীর কোনো শব্দে ব্যাখ্যা করা যাবে না। আর এ হাসি ফুটানোর জন্যই নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী।

‘মানবতার সেবায় আর্তের পাশে’ এই প্রতিপাদ্য সামনে রেখে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) শিক্ষার্থীদের মানবসেবামূলক সংগঠন ‘আলোকিত মানুষ’ এতিম ও গরিব শিশুদের মাঝে ঈদের নতুন জামা-কাপড়, সেমাই, চিনি ও দুধ বিতরণ করেছে। প্রায় ২ শতাধিক শিশুদের মাঝে মঙ্গলবার এসব উপকরণ বিতরণ করা হয়।

পিতৃহারা এক শিশু জামা পেয়ে খুশিতে বলে, আমার মা অন্যের বাসায় কাজ করেন। ছোট বোনের অসুখে ওষুধ কেনার কারণে আমাদের জামা কিনে দিতে পারেননি। এ জামা দেখে আমার মা খুবই খুশি হবেন।

এ সময় উপস্থিত ছিলেন শেকৃবির মেডিসিন অ্যান্ড পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. কেবিএম সাইফুল ইসলাম, মাইক্রোবায়োলজি ও প্যারাসাইটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক উদয় কুমার মহন্ত, এগ্রোনোমি বিভাগের সহযোগী অধ্যাপক ড. আনিসুর রহমান ও এনাটমি অ্যান্ড হিস্টোলজি বিভাগের প্রভাষক ড. সুজন কুমারার সরকারসহ বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন শিক্ষক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×