প্রিমিও গাড়ি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রিমিও গাড়ি ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
ছবি: যুগান্তর

রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের সামনে থেকে ইয়াবাসহ একটি প্রিমিও গাড়ি উদ্ধার করেছে চকবাজার মডেল থানা পুলিশ। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

তারা হল মো. সোহেল এবং ওই গাড়ির চালক আল আমিন। শনিবার ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের মূল প্রবেশ গেটের সামনে চেকপোস্টে তল্লাশির সময় ঢাকেশ্বরীগামী রোডে একটি সিলভার রঙের প্রাইভেট কার তল্লাশি করে পুলিশ।

রাত ৮টা ২০ মিনিটে ওই গাড়িতে অবস্থানরত সোহেলের হাতে থাকা একটি একটি শপিং ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো অবস্থায় ৩৬টি ছোট পলি জিপার ব্যাগে রক্ষিত মোট ১৮০০ পিস ইয়াবা উদ্ধার করে থানা পুলিশ।

তাদের ব্যবহৃত প্রিমিও গাড়িটি জব্দ করা হয়। গ্রেফতার দু’জনের বিরুদ্ধে চকবাজার মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে।

বিপুল পরিমাণ ফেনসিডিলসহ তিনজন গ্রেফতার: দারুস সালাম থানা এলাকা থেকে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেফতার করেছে ডিএমপির ডিবি উত্তরের গুলশান জোনাল টিম। গ্রেফতার ব্যক্তিরা হল প্রদীপ চন্দ্র সরকার, রকি আহমেদ ও সালাউদ্দিন সোহাগ।

ডিবি সূত্রে জানা গেছে, শনিবার পৃথক দুটি অভিযানে সন্ধ্যা ৮টায় ও রাত সাড়ে ১০টায় দারুস সালাম থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ওই তিনজনকে গ্রেফতার করা হয়।

এ সময় মাদক বহনকারী একটি পুরাতন প্রাইভেট কারের ভেতর থেকে বিশেষ কায়দায় সেট করে রাখা ৪৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অপর একটি অভিযানে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×