ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন

দরিদ্রদের মাঝে ঈদসামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

  ডেমরা প্রতিনিধি ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঈদুল ফিতর উপলক্ষে নগরীর ডেমরায় স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংগঠন ‘ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন’-এর পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় ৮ শতাধিক হতদরিদ্রের মাঝে সেমাই, চিনি, দুধ ও পোলাওর চাল বিতরণ করা হয়। এ ছাড়াও দারিদ্র্য বিমোচনে বিধাবা, কলেজছাত্রী ও স্বামী পরিত্যক্তদের মাঝে ২২টি সেলাই মেশিন বিতরণ করে সংগঠনটি। রোববার বিকালে স্টাফ কোয়ার্টার এলাকায় প্রতিবছরের ন্যায় ‘আশ্রয়’-এ বিতরণ কার্যক্রমের আয়োজন করেন। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ঈসমাইল হোসেন। ‘আশ্রয়’-এর প্রতিষ্ঠাতা সভাপতি মো. মনিরুজ্জামানের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য নেহরীন মোস্তফা দিশি, শহর সমাজসেবা কার্যক্রম-১-এর সমন্বয় পরিষদের সভাপতি মো. জাকির হোসেন, বিএইচএস-৯০ ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×