ফল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : গ্রেফতার ৩

  ডেমরা প্রতিনিধি ১৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : গ্রেফতার ৩
ছবি: যুগান্তর

নগরীর ডেমরায় মো. খোরশেদ আলম খোকন নামে এক ফল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় মঙ্গলবার রাতে খোকনের স্ত্রী রাশেদা আক্তার রিনা অভিযুক্ত ১৩ জনের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন। পরে ওই রাতেই পুলিশ অভিযুক্ত দুই নারীসহ তিনজনকে গ্রেফতার করে। বুধবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হল- ডেমরার আমুলিয়া গায়েন বাড়ির মৃত মিসির আলীর ছেলে ইস রহমান, ওই বাড়ির মো. রুবেলের স্ত্রী শিখা আক্তার ও আমির হোসেন বাবুল ওরফে বাবুর স্ত্রী শিউলি অক্তার।

ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমান বলেন, মৃত মো. খোরশেদ আলম খোকন ও আসামিরা আত্মীয়। উভয়ের মধ্যে বাড়ির সামনে রাস্তার জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

এ নিয়ে বিবাদী পক্ষ প্রায়ই খোকন ও তার স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলেন। একপর্যায়ে খোকন আদালতে তাদের বিরুদ্ধে একটি পিটিশন মামলা করেন। বিষয়টি জানতে পেরে আসামিরা আবারও হুমকি দেয়া শুরু করেন।

ওসি সিদ্দিকুর রহমান আরও বলেন, ওই পিটিশন মামলা ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে ২ মে ভোরে ডেমরার মেন্দিপুর এলাকায় একা পেয়ে বিবাদীরা খোকনকে লাঠিসোটা, রড ও ইট দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এতে গুরুতর জখম হন খোকন।

অচেতন খোকনকে মৃত ভেবে আসামিরা পালিয়ে যায়। এদিকে খবর পেয়ে মৃতের স্ত্রীসহ স্থানীয়রা খোকনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×