নাগরিকদের তথ্য সংগ্রহ কার্যক্রম অব্যাহত

  যুগান্তর রিপোর্ট ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নাগরিকদের তথ্য সংগ্রহ কার্যক্রম অব্যাহত

‘নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহের তৃতীয় দিন সোমবারও নগরীর ৫০ থানার ৩০২টি বিটে পুলিশের উদ্যোগে নাগরিকদের তথ্য সংগ্রহসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত ছিল। খিলাগাঁও আলী আহমদ স্কুল অ্যান্ড কলেজে নাগরিকদের নিয়ে মতবিনিময় সভা করে খিলগাঁও থানা পুলিশ।

থানার প্রতিটি বিটের বিভিন্ন স্থানে নাগরিক তথ্য সংগ্রহের বুথ স্থাপন করে ফরম পূরণে সহায়তা করা হয়। উঠোন বৈঠক, মাইকিংসহ নানা ধরনের প্রচার অব্যাহত রয়েছে। রমনা থানা পুলিশের উদ্যোগে বাড়ির মালিকদের মধ্যে তথ্য ফরম বিতরণ ও সংগ্রহসহ সেবা সম্পর্কিত জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে স্থানীয় জনসাধারণ, স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী, ব্যবসায়ী, স্থানীয় নেতারাসহ বিভিন্নস্তরের বাড়িওয়ালা ও ভাড়াটিয়া স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। এ সময় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

অপর দিকে উত্তরা পশ্চিম থানা পুলিশ নাগরিক তথ্য সংগ্রহ সপ্তাহ উপলক্ষে উত্তরা পূর্ব থানার সংশ্লিষ্ট বিট এলাকার বিট অফিসাররা নাগরিক তথ্য ফরম বিতরণ ও সংগ্রহ করেন।

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক নির্মূলসহ পুলিশের সেবা আরও দ্রুত জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর কার্যক্রম চলমান রয়েছে।

আদাবরে গ্রেফতার ২ : আদাবরে ডাকাতি প্রস্তুতিকালে তানভীর আহমেদ মিজান (২৬) ও রাজু খান নামে ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাদের কাছ থেকে ২টি চাপাতি ও একটি রেজিস্ট্রিশনবিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। রোববার রাত পৌনে ২টায় তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় আদাবর থানায় মামলা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×