জঙ্গিবাদ মোকাবেলায় পাড়া-মহল্লায় হবে প্রতিরোধ কমিটি

-আতিকুল ইসলাম

  যুগান্তর রিপোর্ট ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। ফাইল ছবি

জঙ্গি, সন্ত্রাস ও মাদক মোকাবেলায় থানা, পাড়া-মহল্লায় প্রতিরোধ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

সোমবার দুপুরে গুলশানে হোটেল ব্ল–-বেরিতে আয়োজিত, ‘উগ্রবাদ প্রতিরোধে জনপ্রতিনিধিদের করণীয়’ শীর্ষক সেমিনারে তিনি এ কথা বলেন। বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্প এ সেমিনারের আয়োজন করে।

জঙ্গি ও সন্ত্রাস মোকাবেলায় বাসা, বাড়ি এবং অফিসে সিসি ক্যামেরা বসানোর আহ্বান জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার আছাদুজ্জামান মিয়া। কমিশনার বলেন, শেষ হয়েছে ভাড়াটিয়া তথ্য ফরম সপ্তাহ। নতুন করে আরও পাঁচ লাখ ভাড়াটিয়া তথ্য ফরম যুক্ত হবে বলে আশা করেন কমিশনার।

সেমিনারে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম।

সিটিটিসির (স্পেশাল প্রটেকশন গ্রুপ) কমকর্তা প্রলয় কুমার জোয়ারদার, গুলশান বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ খানসহ ডিএনসিসির অনেক কাউন্সিলর উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×