ডেমরায় পুলিশের ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত

  ডেমরা প্রতিনিধি ৩০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর ডেমরায় পুলিশের বিভিন্ন সেবা সম্পর্কিত প্রচারণার অংশ হিসেবে ‘ওপেন হাউস ডে’ অনুষ্ঠিত হয়েছে। ডেমরা থানা কম্পাউন্ডে শনিবার এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, যৌন হয়রানি, শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা, বাল্যবিয়ে, জমি নিয়ে বিরোধ, চাঁদাবাজি, ভাড়াটিয়া তথ্য ফরম পূরণসহ সমাজের নানা প্রতিবন্ধকতা প্রতিরোধে আলোচনা করেন বক্তারা। পাশাপাশি জনবান্ধবমূলক পুলিশিং সেবা ও কমিউনিটি পুলিশিংয়ের সুফলসহ সব ধরনের সেবা দ্রুত জনগণের দ্বারপ্রান্তে পৌঁছানোর বিষয়ে আলোচনা করেন পুলিশ কর্মকর্তারা। ডেমরা থানার ওসি মো. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. রবিউল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ডেমরা থানা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মো. আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. জসিমউদ্দিন মজুমদার।

এ সময় উপস্থিত ছিলেন ডেমরা থানার ওসি (তদন্ত) মো. সেলিম, থানার অপারেশন অফিসার নূরে আলম সিদ্দীকি প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×