দৃষ্টি প্রতিবন্ধী গ্র্যাজুয়েটদের অবস্থান ধর্মঘট

  যুগান্তর রিপোর্ট ১০ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দৃষ্টি প্রতিবন্ধী গ্র্যাজুয়েটদের অবস্থান ধর্মঘট

ছয় দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট পালন করছে চাকরিপ্রত্যাশী দৃষ্টি প্রতিবন্ধী গ্র্যাজুয়েট পরিষদ। জাতীয় প্রেস ক্লাবের সামনের সড়কে মঙ্গলবার সকালে তারা এ ধর্মঘট শুরু করেন।

সমাবেশে দৃষ্টি প্রতিবন্ধী ব্যক্তিরা বলেন, আমরাও এ দেশের নাগরিক। আমরাও সরকারকে ট্যাক্স দেই। অন্য নাগরিকদের যে সুযোগ-সুবিধা দেয়া হয়, আমাদেরও সেটা দেয়া হোক।

‘জাতীয় সংসদের মাধ্যমে যদি দৃষ্টি প্রতিবন্ধীদের কাজে যোগদানের ক্ষেত্রে সৃষ্ট বাধা দূরীকরণ ও বিশেষ ব্যবস্থায় নিয়োগের জন্য কার্যকর ব্যবস্থা না নেয়া হয়, তাহলে আমরা কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করব।’

এ সময়, ৯ম গ্রেড থেকে ২০তম গ্রেডভুক্ত সরকারি স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিত ও বেসরকারি চাকরিতে দৃষ্টি প্রতিবন্ধীদের বিশেষ ব্যবস্থায় নিয়োগের ব্যবস্থাসহ ছয়টি দাবি উত্থাপন করা হয় দৃষ্টি প্রতিবন্ধী গ্র্যাজুয়েট পরিষদের পক্ষ থেকে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×