দুর্নীতিসহ নানা অভিযোগ

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট কর্মকর্তার বিরুদ্ধে বিক্ষোভ

  যুগান্তর রিপোর্ট ১১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট কর্মকর্তার বিরুদ্ধে বিক্ষোভ
ফাইল ছবি

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা কাইয়ুম খানের বিরুদ্ধে বিক্ষোভ করেছেন খেতাবপ্রাপ্ত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ডের নেতারা। জাতীয় প্রেস ক্লাবের সামনে বুধবার এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা।

এরপর মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিব বরাবর স্মারকলিপি দেয়া হয়। স্মারকলিপিতে স্বাক্ষর করেন সংগঠনের চেয়ারম্যান মাহমুদ পারভেজ জুয়েল ও মহাসচিব আনোয়ার হোসেন পাহাড়ী (বীরপ্রতীক)।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, কল্যাণ ট্রাস্টের কর্মকর্তা কাইয়ুম খান বেপরোয়া দুর্নীতিবাজ। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের বিরুদ্ধে কটূক্তি করেছেন।

তারা বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নাম ধরে গালাগালি করেছেন কাইয়ুম খান। এ অবস্থায় রাষ্ট্রীয় ভাতাপ্রাপ্ত, খেতাবপ্রাপ্ত ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এবং তাদের সন্তানরা বসে থাকতে পারে না। ওই কর্মকর্তার এ ধরনের দুঃসাহস আমাদের রাস্তায় নামতে বাধ্য করেছে।

বিক্ষোভ সমাবেশে তারা কাইয়ুম খানের বিরুদ্ধে দুর্নীতির নানা অভিযোগ তুলে ধরেন। অভিযোগগুলো তদন্ত করে তার দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানান বক্তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×