বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে ল্যাপটপ মেলা শুরু

প্রকাশ : ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  শেকৃবি সংবাদদাতা

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (বিআইসিসি) ল্যাপটপ মেলা শুরু হয়েছে। মেলায় বড়দের পাশাপাশি স্কুল-কলেজপড়ুয়া শিক্ষার্থীদের ভিড় ছিল।

তিন দিনব্যাপী এ মেলা আগামীকাল শনিবার পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে। মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে ৩০ টাকা। তবে শিক্ষার্থীরা ইউনিফর্ম সহকারে কিংবা পরিচয়পত্র দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

এ মেলায় ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৪টি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন, ১০টি স্টলে দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শীর্ষস্থানীয় ল্যাপটপ নির্মাতা এবং বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। বিখ্যাত ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ ও ট্যাবলেট কম্পিউটারের পাশাপাশি পাওয়া যাচ্ছে প্রয়োজনীয় অ্যাক্সেসরিজ।

‘আসুস’ মেলায় উন্মোচন করেছে ভিভোবুক সিরিজ ও জেনবুক ফ্লিপ ল্যাপটপসহ ব্যতিক্রমী কনফিগারেশনের বেশ কয়েকটি উন্নত প্রযুক্তির ল্যাপটপ। ডেল ল্যাপটপ কিনলে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড যা ঘষলেই মিলছে মনিটর, মাউস, কিবোর্ড, ৫০০ টাকার প্রাইজবন্ড কিংবা ২ দিন ১ রাত কাপল ট্যুরের সুযোগ।

মেলার কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান যুগান্তরকে জানান, আগের সব মেলাতে শিক্ষার্থী ও তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। এবারের আয়োজনে আগের রেকর্ড ছাড়িয়ে যাওয়ার আশা করছি।