মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৮

  যুগান্তর রিপোর্ট ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৮
ছবি: যুগান্তর

মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৯৭৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৮২ গ্রাম ৭৮৩ পুরিয়া হেরোইন, ১৮২ গ্রাম ৩৯ পুরিয়া গাঁজা, ৪৫০ বোতল ফেনসিডিল ও ৭৩ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৭টি মামলা হয়েছে।

ট্রাফিক নিয়ম অমান্যে ২৮ লক্ষাধিক টাকা জরিমানা : রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৬০৯০টি মামলা ও ২৮ লাখ ৪৯ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

এছাড়াও অভিযানকালে ২৩টি গাড়ি ডাম্পিং ও ৬৬৬টি গাড়ি রেকার করা হয়েছে। ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১১৪টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৪টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১১৭৫টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৫টি গাড়ির বিরুদ্ধে মামলা, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২০৮৭টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা ও ১১০টি মোটরসাইকেল আটক করা হয়।

সে সঙ্গে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে চালকের বিরুদ্ধে ৮টি মামলা করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×