মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩

  যুগান্তর রিপোর্ট ২০ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৩
ছবি: যুগান্তর

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ২১০৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০১ গ্রাম ১১৮৭ পুরিয়া হেরোইন, ৫৬০ গ্রাম ৭৫ পুরিয়া গাঁজা, ৬৯৩ বোতল ফেনসিডিল ও ২০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৪টি মামলা হয়েছে।

ডেমরায় ইয়াবাসহ গ্রেফতার ৩ : ডেমরা থানা এলাকায় বৃহস্পতিবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি-দক্ষিণ) অবৈধ মাদকদ্রব্য উদ্ধার প্রতিরোধ টিম ও পুলিশের পৃথক অভিযানে তরুণীসহ ৩ মাদক চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

গ্রেফতার ব্যক্তিরা হল ডেমরার বাঁশেরল এলাকার ভাড়াটিয়া মুন্সীগঞ্জের গজারিয়া থানার কলসেরকান্দি গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে মো. সাদ্দাম হোসেন ওরফে বাবু ও একই বাড়ির ভাড়াটিয়া কক্সবাজারের কক্সবাজার থানার খরুলিয়া মাস্টারপাড়া গ্রামের মো. আমান উল্লাহর মেয়ে মোছা. আরজিনা আক্তার ওরফে মায়া।

ডিবি-দক্ষিণ এদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। এদিকে ডেমরা থানা পুলিশ সারুলিয়া ওয়াসা রোড থেকে ওই এলাকার ভাড়াটিয়া কুমিল্লার দেবিদ্বার থানার ছোটনা গ্রামের মো. মোতালেব মিয়ার ছেলে মো. মামুন মিয়াকে গ্রেফতার করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×