উত্তরায় কিশোর গ্যাংয়ের ১৪ সদস্য র‌্যাবের হাতে আটক

  যুগান্তর রিপোর্ট ২২ জুলাই ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

অস্ত্র ও মাদকসহ ফার্স্ট হিটার বস (এফএইচবি) নামে একটি কিশোর গ্যাংয়ের ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের একটি দল।

রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতার হওয়া ১৪ কিশোর হল বিশু চন্দ্র শীল, নাঈম মিয়া, ইয়াসিন আরাফাত, আসিফ মাহমুদ, ফরহাদ হোসেন, আলামিন হোসেন, বিজয়, সিফাত, মুন্না, তানভীর, আকাশ, মেরাজুল, হযরত আলী ও রাজিব।

র‌্যাব-১-এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-২) সহকারী পুলিশ সুপার (এএসপি) সালাউদ্দিন জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি এসবিবিএল অস্ত্র ও দুটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, সম্প্রতি কিশোর গ্যাংয়ের আন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কয়েকটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এর ভিত্তিতে গোয়েন্দা নজরদারির ধারাবাহিকতায় ১৪ জনকে আটক করা হয়েছে।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আটক প্রত্যেকে কিশোর গ্যাং এফএইচবির সক্রিয় সদস্য। তারা গ্রুপের সদস্য বাড়ানোর কৌশল হিসেবে একটি ড্যান্স একাডেমি পরিচালনা করে আসছিল।

আদতে উঠতি বয়সের কিশোরদের তাদের গ্যাংয়ে আকৃষ্ট করার উদ্দেশ্যে এই ড্যান্স ক্লাব পরিচালনা করা হতো। উত্তরায় আধিপত্য বিস্তারকারী এফএইচবি গ্রুপটি দীর্ঘদিন ধরে অধিপত্য বিস্তার করে আসছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত