শনির আখড়ায় ট্রাকসহ ভেঙে পড়ল ব্রিজ

  দনিয়া প্রতিনিধি ২৫ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

শনির আখড়া-দোলাইরপাড় সড়কের আরএস শপিং কমপ্লেক্সের সামনে ব্রিজ ভেঙে ২শ’ বস্তা সিমেন্টসহ একটি ট্রাক খাদে পড়েছে। এতে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। চরম দুর্ভোগে পড়েছেন শিক্ষার্থীসহ স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়রা জানান, শনিবার সকালে (ঢাকা মেট্রো-ট ২০-৫৪৮২) সিমেন্টবোঝাই ট্রাকটি ডিএনডির মৃধাবাড়ি ডিএল-৪ খালের উপরের ব্রিজ দিয়ে দনিয়া যাচ্ছিল। এ সময় ব্রিজ ভেঙে ট্রাকটি খাদে পড়ে যায়।

এলাকাবাসী জানান, ডিএনডি অধ্যুষিত এলাকায় খাল খননসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে। এ কারণে শনির আখড়া ব্রিজটি ভেঙে ফেলা হয়েছে। ব্রিজ সংলগ্ন আরএস শপিং কমপ্লেক্সের মালিক জহিরুল ইসলাম নিজ খরচে প্রায় আড়াই লাখ টাকা ব্যয়ে হাঁটা ও রিকশা চলাচলের উপযোগী স্টিলের ব্রিজ নির্মাণ করে দেন। এতে কিছুটা হলেও জনদুর্ভোগ কমেছে। এ ব্রিজে ভারী যানবাহন চলাচল করত না। কিন্তু চালক ইচ্ছা করে ট্রাকটি ব্রিজের উপর তুলে দেয়। এতে ব্রিজটি ভেঙে পড়ে। আরএস শপিং কমপ্লেক্সের মালিক জহিরুল ইসলাম যুগান্তরকে বলেন, চালকের অজ্ঞতার কারণে ব্রিজটি ভেঙে পড়েছে। তিনি না জেনেই ট্রাক এ ব্রিজের ওপর তুলে দেন। এ বিষয়ে ট্রাফিক পূর্ব বিভাগের ডেমরা জোনের টিআই বিপ্লব ভৌমিক যুগান্তরকে বলেন, ট্রাকটি খাদ থেকে তোলা হচ্ছে। এরপর যান চলাচল স্বাভাবিক করা হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত