ঘরে তৈরি খাবার পৌঁছে দেবে ডেলিবি

  যুগান্তর রিপোর্ট ০২ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর গুলশানের নিজস্ব কার্যালয়ে রোববার কেক কেটে ডেলিবি অ্যাপসের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির তিন কর্ণধার। ছবি: যুগান্তর

রাজধানীর কর্মব্যস্ত মানুষের কাছে ঘরের খাবার পৌঁছে দিতে যাত্রা শুরু করল ডেলিবি। এই অ্যাপসের মাধ্যমে সরাসরি গৃহিণীদের হাতের রান্না করা খাবার পৌঁছে যাবে অর্ডারের স্থানে। আগামী ১৫ সেপ্টেম্বর গুগল প্লে স্টোরে ডেলিবি অ্যাপসটি পাওয়া যাবে।

রাজধানীর গুলশানে রোববার প্রতিষ্ঠানের নিজস্ব কার্যালয়ে অ্যাপসটির উদ্বোধনী অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সিইও তানভির ইসলাম, সিটিও অনিরুদ্ধ সরকার এবং সিওও ফরহাদ হোসেন।

অনুষ্ঠানে জানানো হয়, জীবিকার তাগিদে বা পড়াশোনার জন্য যাদের দুপুরের খাবার বাইরে খেতে হয় তাদের কথা চিন্তা করে অ্যাপসটি বানানো হয়েছে। এ অ্যাপসের মাধ্যমে অর্ডার করে রাজধানীর যে কেউ গৃহিণীর হাতের রান্না করা ঘরের খাবার খেতে পারবেন।

প্রাথমিকভাবে নিকেতন, গুলশান-১, গুলশান-২, বনানী, বনানী ডিওএইচএস, মহাখালী, মহাখালী ডিওএইচএস, বারিধারা, বারিধারা ডিওএইচএস, বসুন্ধরা আবাসিক এলাকা, তেজগাঁও এবং কাওরান বাজার এলাকায় এ সুবিধা পাওয়া যাবে।

১৫ সেপ্টেম্বর থেকে গুগল প্লে স্টোরে অ্যাপসটি পাওয়া যাবে। আরও জানানো হয়, এই অ্যাপসের বিশেষত্ব হল সাশ্রয়ী মূল্যে স্বাস্থ্যসম্মত ঘরের খাবার কর্মজীবীদের হাতে পৌঁছে দেয়া। যেসব গৃহিণী খাবার সরবরাহ করতে ইচ্ছুক তাদের অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে হবে।

পরের দিন তিনি যেসব খাবার রান্না করবেন তা আগের দিন মেনু হিসেবে অ্যাপস আপলোড করতে হবে। প্রতিষ্ঠান নিজস্ব ডেলিভারি ম্যান ওই খাবার সংগ্রহ করে অর্ডারকারীর কাছে দুপুর ২টার আগে পৌঁছে দেবেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত