মোহাম্মদপুরে মহসিন হত্যা

কিশোর গ্যাং ‘আতঙ্ক’র ৫ জন রিমান্ডে

  যুগান্তর রিপোর্ট ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর মোহাম্মদপুরে ‘ফিলিম ঝিরঝির’ গ্যাংয়ের দলনেতা মহসিন হত্যায় ‘আতঙ্ক’ গ্যাংয়ের ৫ সদস্যের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মইনুল হোসেন আসামিদের রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে নেয়া আসামিরা হলেন- মিজানুর রহমান, মমিন শিকদার, আবদুল মালেক ওরফে মুন্না, মনির হোসেন ও জাহিদুল ইসলাম।

এদিন, আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই ফারুক হোসেন। আবেদনে বলা হয়, আসামিরা মহসিনকে প্রকাশ্য দিবালোকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। আসামিদের বাধা দিলে তারা সাব্বির, রুবেল ও রাকিব নামে তিন কিশোরকেও কুপিয়ে আহত করে। আসামিরা আতঙ্ক গ্যাংয়ের সদস্য। এলাকায় প্রভাব বিস্তারসহ নানা অপরাধের সঙ্গে তারা জড়িত। অপর দিকে আসামিপক্ষে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামিদের জামিন আবেদন নাকচ করে রিমান্ডের ওই আদেশ দেন।

আদালত সূত্র জানায়, ৪ সেপ্টেম্বর বিকালে মোহাম্মদপুরে ছুরিকাঘাতে চাইল্ড হ্যাভেন ইন্টারন্যাশনাল স্কুলের দশম শ্রেণির ছাত্র ও ‘ফিলিম ঝিরঝির’ গ্যাংয়ের দলনেতা মহসিন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও তিনজন। পরে ৫ সেপ্টেম্বর সকালে মহসিনের বড় ভাই ইউসুফ আলী বাদী হয়ে ১৩ জনকে আসামি করে মোহাম্মদপুর থানায় মামলাটি করেন। এ মামলায় ৬ সেপ্টেম্বর আসামি আসিফ ও রকি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এরপর তাদের কিশোর সংশোধনাগার কেন্দ্রে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×