এফআর টাওয়ার নির্মাণে দুর্নীতি

ফারুকসহ ৭ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা

  যুগান্তর রিপোর্ট ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর বনানীতে এফআর টাওয়ার নির্মাণে দুর্নীতি মামলার আসামি ওই টাওয়ারের মালিক সৈয়দ মোহাম্মদ হোসাইন ইমাম ফারুকসহ ৭ জনের বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞা চেয়ে ইমিগ্রেশন পুলিশকে চিঠি দিয়েছে দুদক। সোমবার দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক আবুবকর সিদ্দিকের স্বাক্ষরে পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত আইজিপি বরাবর এই চিঠি পাঠানো হয়। চিঠিতে ৭ জনের বিরুদ্ধে মামলার অভিযোগ, তাদের নাম ঠিকানা ও পাসপোর্ট নম্বর তুলে ধরা হয়।

বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞা চাওয়া অন্য ৬ জন হলেন- কাসেম ড্রাইসেলের এমডি ও নাটোর জেলা বিএনপির সভাপতি তাসভীর উল-ইসলাম, রাজউকের সাবেক অথরাইজড অফিসার সাঈদুর রহমান, সামসুর রহমান, সাবেক ইমারত পরিদর্শক আওরঙজেব সিদ্দিকী নান্নু, মাহবুব হোসেন সরকার ও মেহেদুজ্জামান। গত ২৪ জুন রাজউকের সাবেক চেয়ারম্যান হুমায়ূন খাদিম, টাওয়ারের মালিক সৈয়দ মোহাম্মদ হোসাইন ইমাম ফারুকসহ ২৫ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করে দুদক। গত ২৮ মার্চ দুপুরে বনানীর এফআর টাওয়ারে আগুন লাগে। এতে ২৬ জন মারা যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×