বনানীতে অস্ত্র গুলিসহ ব্যবসায়ী গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বনানী এলাকা থেকে পিস্তল ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তির নাম- মো. শেখ ফরিদ হোসেন। রোরবার রাতে তাকে গ্রেফতার করে সিটিটিসির ফেইক কারেন্সি নোট টিম। এ সময় তার কাছ থেকে ১টি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শেখ ফরিদ হোসেনের বিরুদ্ধে বনানী থানায় একটি মামলা হয়েছে।

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭১ : মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭১ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৬৬১ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৮১ গ্রাম ১৫৯ পুরিয়া হেরোইন, ৪৭৪ গ্রাম গাঁজা, ৩৭ বোতল ফেনসিডিল ও ২৪ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। রোরবার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৯টি মামলা হয়েছে।

ট্রাফিক অভিযানে মামলা ও জরিমানা : বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ৬৭৮৫টি মামলা ও ৩০,২৫,৭৫০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

এছাড়াও অভিযানকালে ৩২টি গাড়ি ডাম্পিং ও ৯৮৬টি গাড়ি রেকার করা হয়েছে। ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১০৭টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৮টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১০৪৬টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৭টি গাড়ির বিরুদ্ধে মামলা, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২২৭৭টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ২৪৪টি মোটরসাইকেল আটক করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×