৭ মোটরসাইকেল চোর গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি। গ্রেফতাররা হল রবিউল, জয়নাল, সুমন, রুবেল, ওয়াজেদ, খালেক এবং সোহেল। ডিবির অতিরিক্ত উপকমিশনার (এডিসি) কায়সার রিজভী কোরায়েশীর নেতৃত্বে পুলিশের একটি দল দু’দিনের সাঁড়াশি অভিযানে রাজধানী ও রাজধানীর বাইরে থেকে তাদের গ্রেফতার করে। আজ তাদের আদালতে হাজির করা হবে। ডিবির উপকমিশনার (উত্তর) মশিউর রহমান শনিবার যুগান্তরকে এসব তথ্য জানিয়েছেন।

ডিবির এডিসি কায়সার রিজভী জানান, শুক্রবার রাত ৮টার দিকে মিরপুরের বিভিন্ন এলাকা থেকে রবিউল, জয়নাল, সুমন, রুবেল এবং ওয়াজেদকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী ওই দিন রাত ১০টার পর যাত্রাবাড়ীর শনিরআখড়ায় অভিযান চালিয়ে সোহেলকে গ্রেফতার করা হয়।

৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার : যাত্রাবাড়ী থানা এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতার ব্যক্তিরা হল নূরুল আমিন ওরফে মিজান, মিজানুল হক ওরফে মিজান ও এরশাদ। তাদের কাছ থেকে ৬ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ডিবি-দক্ষিণ বিভাগের কোতোয়ালি জোনাল টিম।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত