কণ্ঠশিল্পী মিলার মামলার প্রতিবেদন ১১ নভেম্বর

  যুগান্তর রিপোর্ট ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

কণ্ঠশিল্পী মিলা। ফাইল ছবি

সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার প্রতিবেদন দাখিলের জন্য ১১ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত সংস্থা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম আদালতে তা দাখিল করেনি।

এ জন্য সাইবার ট্রাইব্যুনালের (বাংলাদেশ) বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী ওই দিন ধার্য করেন।

এর আগে ১১ জুলাই ট্রাইব্যুনালে এ মামলাটি করেন কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা। মামলায় পারভেজ সানজারি ছাড়াও তার ভাই এসএমআর রহমান এবং খান আল আমিনকে আসামি করা হয়।

অভিযোগে বলা হয়, আসামিরা ১৫ জুন সিরাজি ভাই নামের এক ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করে। যাতে মিলাকে সন্ত্রাসী পপ-তারকা মিলা হিসেবে উল্লেখ করা হয়েছে।

আসামিরা তা শেয়ার করে দেশের জনগণ ও আইন-আদালত তথা রাষ্ট্রে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছেন। এ ছাড়া আসামিরা বিভিন্ন অনলাইন পোর্টালে মিথ্যা তথ্য পরিবেশনের মাধ্যমে বাদীর চরিত্র হননের উদ্দেশ্যে ফেসবুক ফ্রেন্ড ও ফলোয়ারদের লিংক সেন্ট করেন।

আসামি পারভেজ সানজারির ভাই এসএমআর রহমান তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে মিলার বিরুদ্ধে ছবিসহ পোস্ট করেন।

তাতে বলা হয়, এই দুই এসিড সন্ত্রাসী কোথাও দেখতে পেলে খবর দিন। সবার একান্ত সহযোগিতা কামনা করছি। এসিড নিক্ষেপ মামলার আসামিরা এখনও কেউ গ্রেফতার হয়নি।

আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। অবিলম্বে আসামিদের গ্রেফতার করা হোক। আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় না আনা হলে ন্যায়বিচার বিঘ্নিত হবে।

বিয়ে করা ও ডিভোর্স দেয়া মিলার ব্যবসা- এই রকম আরও অনেক মিথ্যা, অসত্য, ও মানহানিকর পোস্ট ফেসবুকে দেয়া হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত