গেন্ডারিয়ায় ৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩

  যুগান্তর ডেস্ক    ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গেন্ডারিয়ায় ৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩
ছবি: যুগান্তর

রাজধানীর গেন্ডারিয়া থানা এলাকা থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ হেলাল উদ্দীন, মাহবুব আলম ও শাহজাহান নামে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার বিকালে গেন্ডারিয়া থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ডিবি-উত্তর বিভাগের গুলশান জোনাল টিম তাদের গ্রেফতার করে। এ সময় ইয়াবা বহন করা পিকআপটিও জব্দ করা হয়।

ট্রাফিকের অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকায় আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৬ হাজার ৮১২টি মামলা ও ৩০ লাখ ৬৮ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ।

অভিযানকালে ২৪টি গাড়ি ডাম্পিং ও ৯৪৬টি গাড়ি রেকার করা হয়েছে। সোমবার দিনভর রাজধানীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

ডিএমপির ট্রাফিক বিভাগ জানায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করায় ২২৭টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করায় ২২টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ১০০৮টি, স্টিকার ব্যবহার করায় ২টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর অপরাধে ১৫টি গাড়ির বিরুদ্ধে এবং ট্রাফিক আইন অমান্য করার কারণে ২,২৯৮টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়।

আটক করা হয় ২০৭টি মোটরসাইকেল। সেই সঙ্গে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করায় চালকদের বিরুদ্ধে ৭৪টি মামলা করা হয়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×