ছাত্র ইউনিয়নের বিভাগীয় সমাবেশে বক্তারা

প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে নামলে অস্তিত্ব সংকটে পড়বে ছাত্রলীগ

  ঢাবি প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে নামলে অস্তিত্ব সংকটে পড়বে ছাত্রলীগ
শিক্ষা দিবসের ৫৭তম বর্ষপূর্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় বিভাগীয় ছাত্র ইউনিয়নের বিভাগীয় ছাত্র সমাবেশ। ছবি: যুগান্তর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি দুর্নীতির বিরুদ্ধে অ্যাকশনে নামেন তাহলে এ দেশে ছাত্রলীগ অস্তিত্ব সংকটে পড়বে বলে মনে করেন বামপন্থী নেতা ও বিশিষ্টজনরা।

শিক্ষা দিবসের ৫৭তম বর্ষপূর্তিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বটতলায় বিভাগীয় ছাত্র ইউনিয়নের বিভাগীয় ছাত্র সমাবেশে তারা এ মন্তব্য করেন। মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় এ ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অতিথি ছিলেন শ্রমিক নেতা কমরেড মনজুরুল আহসান খান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক আনু মুহাম্মদ, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল ও সাধারণ সম্পাদক অনিক রায়।

ঢাকা মহানগর সংসদের সভাপতি জহরলাল রায়ের সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সভাপতি ও ঢাকা বিভাগীয় সমন্বয়ক মো. ফয়েজ উল্লাহ।

সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ মানিকগঞ্জ, গাজীপুর, নারায়ণগঞ্জ ও ঢাকা মহানগরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেন।

সমাবেশ শেষে ছাত্র ইউনিয়ন নেতাকর্মীদের অংশগ্রহণে একটি মিছিল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×