ডিএমপির পাঁচ এসি বদলি

  যুগান্তর রিপোর্ট ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ডিএমপির পাঁচ এসি বদলি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার (এসি) পদে পাঁচজনকে বদলি করা হয়েছে। রোববার ডিএমপি সদর দফতর থেকে এক অফিস আদেশে এ বদলি করা হয়। তারা হলেন পিওএম-পূর্ব বিভাগের সিনিয়র এসি দীন মোহাম্মদকে অ্যাডমিন-ট্রান্সপোর্টে, উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের এসি আছমা আরা জাহানকে ট্রাফিক লালবাগ জোনে, পেট্রল গুলশানের এসি কামরুজ্জামানকে উত্তরা জোনে, ট্রাফিক লালবাগ জোনের এসি হারুন-অর-রশিদকে ট্রাফিক- তেজগাঁও জোনে ও উত্তরা জোনের এসি তাপস কুমার দাসকে ক্যান্টনমেন্ট জোনে বদলি করা হয়েছে।

দুই ছিনতাইকারী গ্রেফতার : ঢাকা মহানগরীর কলাবাগান ও খিলগাঁওয়ে অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হল তৌসিফ শেখ ও দেলোয়ার হোসেন ওরফে দেল্লা। পুলিশ জানায়, রোববার কলাবাগান থানার থ্রি স্টেইন নূর ফার্নিসার্স দোকানের সামনে থেকে ছিনতাইয়ের সময় তোসিফকে গ্রেফতার করা হয়।

ট্রাফিক সচেতনতা সভা : ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের যানজট নিরসন এবং মটরযান আইন সম্পর্কে মালিক ও শ্রমিকদের সচেতন করতে রোববার একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ট্রাফিক উত্তর বিভাগের ডিসি প্রবীর কুমার রায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter