তুষারধারা কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তুষারধারা কল্যাণ সমিতির নির্বাচন শুক্রবার কদমতলীর তুষারধারা কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত হয়। গোপন ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত এ নির্বাচনে ২১ পদের বিপরীতে প্রার্থী হন ৩৭ জন। সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। ঘোষিত ফলাফলে বিপুল ভোটে সভাপতি নির্বাচিত হন অ্যাডভোকেট আমিনুর রহমান ও সাধারণ সম্পাদক হন সৈয়দ ফজলুল হক মিন্টু।

অন্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি মোস্তফা কামাল সরকার, আমজাদ হোসেন ও অ্যাডভোকেট মো. ইসমাইল, যুগ্ম সম্পাদক হানিফ সরকার, সাংগঠনিক সম্পাদক মাছুম ভূঁইয়া, অর্থ সম্পাদক ইউসুফ আলী, দফতর সম্পাদক ফোরকানুর সেলিম, প্রচার সম্পাদক মোশারফ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম ও মহিলা সম্পাদক সুমাইয়া ইয়াসমিন। নির্বাচিত নির্বাহী সদস্যরা হলেন- হাকিম মোল্লা, সুলতান আহম্মেদ, শিমুল, নোয়াজ শরীফ, মন্টু সরকার, আবদুর রাজ্জাক, মাসুদুর রহমান ঢালী ও হাসেম চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.