খিলক্ষেতে শিশুকে মারধরের ঘটনায় বাবা গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খিলক্ষেতে শিশুকে মারধরের ঘটনায় বাবা গ্রেফতার
ছবি: যুগান্তর

রাজধানীর খিলক্ষেত এলাকায় ছেলেকে মারধর করে গুরুতর জখমের অপরাধে বাবাকে গ্রেফতার করেছে খিলক্ষেত থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম- আবদুল্লাহ আল তারিক।

বৃহস্পতিবার ভোরে খিলক্ষেত থানার লামাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। থানা সূত্রে জানা যায়, ২০০৬ সালে বিয়ে করেন অভিযুক্ত আবদুল্লাহ আল তারিক। এরপর পারিবারিক কলহের কারণে ২০০৮ সালে তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়।

তাদের সংসারে ভিকটিম আরহান একমাত্র পুত্র সন্তান ছিল। বিচ্ছেদের পর আরহান তার মায়ের সঙ্গে নিউ ইস্কাটনে বসবাস করত। মাঝেমধ্যে বাবার বাসায় যেত। গত ১৫ দিন ধরে আরহান তার বাবার সঙ্গে বসবাস করছিল।

১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় আরহান তার বাবার দেয়া মোবাইল ফোনটি মেরামত করতে গিয়ে ভেঙে ফেলায় তার বাবা তাকে মারধর করে গুরুতর জখম করে। একপর্যায়ে আরহান দৌড়ে বাসার পাশে তার ফুফুর বাসায় চলে যায়।

এরপর তার ফুফু আরহানের মাকে মারধরের বিষয়টি জানান এবং গাড়িতে তুলে দিলে সে বাসায় তার মায়ের কাছে চলে যায়।

এরপর বৃহস্পতিবার আরহানের মায়ের অভিযোগের প্রেক্ষিতে খিলক্ষেত থানায় শিশু আইনে একটি মামলা রুজু হয়। মামলা রুজুর পর অভিযুক্তকে খিলক্ষেত থানার লামাপাড়া থেকে গ্রেফতার করে পুলিশ।

ভাটারায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার : রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতের নাম মো. সাজ্জাদ হোসেন শাহিন (৩৩)। গ্রেফতারের সময় তার হেফাজত থেকে ৫৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে কক্সবাজারের টেকনাফ হতে পাইকারি দরে ইয়াবা কিনে ঢাকায় এনে ভাটারা থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করত। তার বিরুদ্ধে ভাটারা থানায় একটি মামলা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×