বাসচাপায় সঙ্গীতশিল্পী রব হত্যায় দু’জনের স্বীকারোক্তি

  যুগান্তর রিপোর্ট ২৫ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাসচাপায় সঙ্গীতশিল্পী রব হত্যায় দু’জনের স্বীকারোক্তি
ছবি: যুগান্তর

উত্তরায় বাসচাপায় সঙ্গীতশিল্পী পারভেজ রব হত্যা মামলায় ঘাতক বাসের চালক ও সহকারী মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি রেকর্ড শেষে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

স্বীকারোক্তি দেয়া আসামিরা হলেন বাসচালক সুমন ও সহকারী আক্তার হোসেন। এদিন দু’দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই রাশেদুল ইসলাম।

আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় ওই স্বীকারোক্তি রেকর্ড করেন।

এর আগে ২১ সেপ্টেম্বর আসামিদের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরও আগে ২০ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন মাসদাইড় বাজার থেকে বাসচালক সুমনকে ও শরিয়তপুর জেলার নড়িয়া থানাধীন দিনারা এলাকা থেকে সহকারী আক্তার হোসেনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

আদালত সূত্র জানায়, বাংলাদেশ বেতার ও চলচ্চিত্রের সঙ্গীত পরিচালক পারভেজ রব ৫ সেপ্টেম্বর বেলা ১১টায় সদরঘাট যাওয়ার জন্য তুরাগ থানাধীন ধউর ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে মেইন রোডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন।

এ সময় ভিক্টর ক্লাসিক নামের একটি বাস থামানোর সংকেত দিলে বাসটি না থেমে পারভেজ রবকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি অজ্ঞান হয়ে পড়েন।

পরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পারভেজ রবের স্ত্রী রুমানা সুলতানা বাদী হয়ে তুরাগ থানায় মামলাটি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×