শাহজালালে পাঁচ বিমান ক্রু আটক

  যুগান্তর রিপোর্ট ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১২ লাখ টাকা মূল্যের মোবাইল ও কসমেটিক্সসহ পাঁচ বিমান ক্রুকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। আটক ব্যক্তিরা হল- মর্জিনা আক্তার এলিন, সালমা সুলতানা, ফারজানা গাজী, মইন উদ্দিন আদনান ও রোমান সিকদার। মঙ্গলবার আবুধাবি থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে (বিজি-১২৮) ওই পাঁচ কেবিন ক্রু ঢাকায় আসেন। পরে তাদের ব্যাগ তল্লাশি করে ৮টি আইফোন এবং পারফিউম ও বডি স্প্রে পাওয়া যায়। ব্যাগেজ নীতিমালা অনুযায়ী একজন ক্রু ৩০০ ডলার সমমূল্যের পণ্য আনতে পারলেও এ ক্ষেত্রে প্রাপ্যতার অধিক হওয়ায় এবং মোবাইলসমূহ ক্রয়ের সপক্ষে কোনো দলিলাদি প্রদান করতে না পারায় পণ্যগুলো জব্দ করা হয়েছে। আটক ব্যক্তিরা জানিয়েছে, টাকার বিনিময়ে তানিম রেজা নামে এক ব্যক্তির কাছে হস্তান্তরের লক্ষ্যে এ পণ্যগুলো তারা বহন করছিল। ব্যাগেজবহির্ভূত বাণিজ্যিক পণ্য আনায় তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য বিমান কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×