যাত্রাবাড়ীতে চাপাতিসহ দুই ডাকাত গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যাত্রাবাড়ী থানা এলাকা থেকে চাপাতি ও ছোরাসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হল মো. ফয়সাল আহম্মেদ ও সেলিম। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ১টি ছোরা উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১২টা ৪০ মিনিটে যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোড এলাকায় ডাকাতির চেষ্টার সময় তাদের গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

২৪ ঘণ্টায় ৪৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার : বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৪৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। গ্রেফতাররা মাদক ব্যবসা ও সেবনের অপরাধে অভিযুক্ত বলে দাবি করছে পুলিশ। এ সময় তাদের হেফাজত থেকে ৪৫৫ গ্রাম ৮৯৭ পুরিয়া হেরোইন, ১৫২৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ কেজি ১০০ গ্রাম গাঁজা ও ৯৬ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। সোমবার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় এ অভিযান চালানো হয়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.