মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৯

  যুগান্তর রিপোর্ট ১০ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

মাদক বিক্রি ও সেবনের দায়ে ৩৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৩৫৫ গ্রাম গাঁজা, ৩৭ গ্রাম ১৩৫ পুরিয়া হেরোইন, ৭০১ পিস ইয়াবা ও ১ বোতল দেশি মদ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৯টি মামলা হয়েছে।

ট্রাফিক অভিযান : রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৪ হাজার ৪০৭টি মামলা ও ১৮ লাখ ৯০ হাজার ৩৫০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

এছাড়াও অভিযানকালে ৩২টি গাড়ি ডাম্পিং ও ৫৮৪টি গাড়ি রেকার করা হয়েছে। মঙ্গলবার এ সংক্রান্ত অভিযান চলে।

ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে রয়েছে হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১৩৬টি, হুটার ও বিকনলাইট ব্যবহার করার জন্য ৩টি, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৪৫১টি, মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ২টি গাড়ির বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত