উত্তরায় অস্ত্র-গুলি বিদেশি মদসহ আটক ১

  যুগান্তর রিপোর্ট ১০ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

উত্তরায় অস্ত্র-গুলি বিদেশি মদসহ আটক ১
ছবি: যুগান্তর

উত্তরায় বিপুল পরিমাণ বিদেশি মদ, বিয়ার, আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আশিকুল কবির রাজন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। উত্তরা ৩নং সেক্টরের ১৩নং সড়কের ৩০নং বাড়িতে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।

এ সময় তার বাসা তল্লাশি করে পুলিশ ৬৪ রাউন্ড তাজা গুলি, ইউএস ব্র্যান্ডের ৭.৬ মডেলের একটি বিদেশি পিস্তল, সাত বোতল বিদেশি মদ, ১২০ ক্যান হ্যানিকেন বিয়ার উদ্ধার করে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে এ বাড়িতে অবৈধ মদ, বিয়ার বিক্রি হতো বলে পুলিশের কাছে তথ্য ছিল। তবে অস্ত্রের বিষয়টি জানা ছিল না।

মাদক বিক্রির বিষয়টি আমলে নিয়ে বেশ কিছুদিন ধরে বাড়িটি নজরদারিতে রাখার পর মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা। এরপর এসব মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

উত্তরা পশ্চিম থানার অপারেশন্স অফিসার (তদন্ত) আলমগীর গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য ও অস্ত্র আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×