প্রেমিকার বাসার সামনে যুবকের আত্মহত্যা

  যুগান্তর রিপোর্ট ১৩ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

প্রেমিকার বাসার সামনে নিজের পেটে ছুরিকাঘাত করে মো. নীরব (১৯) নামের এক তরুণ আত্মহত্যা করেছেন।

শনিবার দুপুরে রাজধানীর কদমতলী থানা এলাকায় এ ঘটনা ঘটে। নীরব শরীয়তপুরের নড়িয়া উপজেলার মতি মিয়ার ছেলে। তিনি ইসলামপুরে কাপড়ের দোকানে কাজ করতেন।

কেরানীগঞ্জ মডেল থানার কাঠপট্টি নদীপাড়ে থাকতেন। কদতমলী থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, কদমতলী এলাকার সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর সঙ্গে নীরবের প্রেম ছিল। বিষয়টি ওই ছাত্রীর পরিবারের সদস্যরা মেনে নিতে পারছিলেন না।

কিছুদিন ধরে ওই ছাত্রীর অভিভাবকরা তাকে (ছাত্রী) একা একা বাইরে বের হতে দিতেন না। এ কারণে নীরব তার প্রেমিকার সঙ্গে দেখা করতে পারছিলেন না। শুক্রবার নীরব তার বন্ধু সিয়ামকে নিয়ে তার প্রেমিকার বাসায় যান।

নীরব তার প্রেমিকার সঙ্গে দেখা করতে চান। তাকে বিয়ের প্রস্তাব দেন। প্রেমিকার বাবা নীরবকে বলেন, তোমরা চলে যাও। আমার মেয়েকে এখন বিয়ে দেব না।

তোমরা যদি ডিস্টার্ব কর তাহলে আমার মেয়ের পড়ালেখা বন্ধ হয়ে যাবে। ওসি আরও জানান, প্রেমিকার বাবা-মায়ের সঙ্গে বাকবিতণ্ডার একপর্যায়ে নিজের পেটে ছুরিকাঘাত করেন ওই যুবক।

এ অবস্থায় নীরবকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান বন্ধু সিয়াম। সেখানে থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক দুপুর ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত