কামরাঙ্গীরচরে পলিথিন কারখানা মালিককে জরিমানা

  যুগান্তর রিপোর্ট ২১ অক্টোবর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কামরাঙ্গীরচর
ফাইল ছবি

কামরাঙ্গীরচর এলাকায় একটি পলিথিন কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পলিথিন উদ্ধার ও কারখানার মালিককে দুই লাখ টাকা জরিমানা করেছেন ডিএমপির ভ্রাম্যমাণ আদালত।

রোববার বেলা সাড়ে ১১টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত হুজুরপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবদুল্লাহ আল মামুন।

অভিযানকালে কারখানার মালিক মো. জসিম উদ্দিনকে দুই লাখ টাকা জরিমানা করা হয়। এ সময় কারখানা থেকে ১০৩ বস্তা পলিথিন, ২৪টা পলিথিনের রোল ও ২০ বস্তা পলিথিনের দানা উদ্ধার করা হয়।

উদ্ধার বিপুল পরিমাণ পলিথিন ও কাঁচামাল পরিবেশ অধিদফতর ধ্বংস করবে। অভিযান শেষে কারখানাটি বন্ধ করে দেয়া হয়েছে।

মাদক বিক্রি ও সেবনের দায়ে গ্রেফতার ৩৪ : মাদক বিক্রি ও সেবনের দায়ে ৩৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৫০৫ পিস ইয়াবা, ৩২.৭ গ্রাম হেরোইন, ৯২০ গ্রাম গাঁজা, ১৫টি নেশাজাতীয় ইনজেকশন ও তিন বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

শনিবার সকাল ৬টা থেকে রোববার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২৫টি মামলা হয়েছে।

খিলক্ষেতে জঙ্গিবিরোধী সমাবেশ : খিলক্ষেত থানার উদ্যোগে জুয়া, মাদক ও জঙ্গিবিরোধী সমাবেশ করা হয়েছে। শনিবার বিকালে খিলক্ষেত থানার উদ্যোগে নিকুঞ্জ-২ কল্যাণ সমিতির মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী। বিশেষ অতিথি ছিলেন ইকবাল সোবহান চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন একেএম জসিম উদ্দিন, মো. কেরামত আলী, চিত্রনায়িকা অপু বিশ্বাসসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন। সমাবেশে বক্তারা জুয়া, মাদক ও জঙ্গিবিরোধী বক্তব্য উপস্থাপন করেন।

বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন নানা ধরনের পোস্টার, ফেস্টুন এবং ব্যানার নিয়ে জুয়া, মাদক ও জঙ্গিবিরোধী সমাবেশে অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×