পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু

  যুগান্তর রিপোর্ট ২১ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

নগরীতে রোববার পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ীতে পিকআপের ধাক্কায় নিহত হয়েছেন মোহাম্মদ আলী (৪০) নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালক। কুড়িলে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন ৩৮ বছর বয়সী এক ব্যক্তি।

এছাড়া ফকিরাপুলে নিজ রুমে গলায় ফাঁস দেয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে রাসেল রানা (২৫) নামে এক নিরাপত্তা কর্মীর। রোববার ভোর ৬টার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ বাসস্ট্যান্ড এলাকায় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন মোহাম্মদ আলী।

তার নিকটাত্মীয় আক্তার হোসেন জানান, তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সকাল পৌনে ৮টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে সকাল ৮টায় কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় নিহত হন ৩৮ বছর বয়সী এক ব্যক্তি।

তার পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ। সকাল ১০টায় বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আলী আকবর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ওই ব্যক্তির পরনে ছিল চেক হাফ শার্ট ও চেক লুঙ্গি।

এছাড়া রোববার সকাল সাড়ে ১০টায় ফকিরাপুল ১নং গলির ২১৬নং বাড়ির নিরাপত্তাকর্মী রাসেল রানা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত