চুনোপুঁটি নয় রাঘববোয়ালদের ধরুন : রব

  যুগান্তর রিপোর্ট ২১ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। ফাইল ছবি

আইনশৃঙ্খলা বাহিনীর চলমান অভিযানে চুনোপুঁটিদের ধরা হচ্ছে মন্তব্য করে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, চুনোপুঁটিদের ধরে লাভ নেই, রাঘববোয়ালদের ধরে জনগণের সামনে তাদের হাজির করেন। রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ক্যাসিনোবিরোধী অভিযানের নামে আই ওয়াশ, ভারতের সঙ্গে জাতীয় স্বার্থবিরোধী চুক্তি, আবরার ফাহাদ হত্যার প্রতিবাদ এবং জাতীয় সরকারের দাবিতে জেএসডি ঢাকা মহানগর এ কর্মসূচির আয়োজন করে।

এতে অন্যদের মধ্যে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, সিনিয়র সহসভাপতি তানিয়া রব, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, এসএম আনছারউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান প্রসঙ্গে রব আরও বলেন, যারা অপারেশন করছেন, এই চুনোপুটি ধরে লাভ নেই। ওয়ার্ড কমিশনারকে ধরে লাভ নেই।

বড় বড় রাঘববোয়াল, তাদের নাম সম্রাট বলেছে, তাদের জনগণের সামনে হাজির করেন। তাদের বিচার করেন। তাহলে আপনাদের প্রতি জনগণের আস্থা বাড়বে।

সরকারের কঠোর সমালোচনা করে তিনি বলেন, এই মুহূর্তে সংকট নিরসনের জন্য অবিলম্বে সরকারকে বিদায় করতে হবে। জাতীয় সরকার গঠন করতে হবে। আসুন ঐক্যবদ্ধভাবে আমরা জাতীয় সরকার গঠন করি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত