ফাতেমা ইকবাল ট্রাস্ট ফান্ড বৃত্তি পেলেন ঢাবি’র ১১ শিক্ষার্থী

  ঢাবি প্রতিনিধি ২৯ অক্টোবর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় শামসুন নাহার হলের ১১জন শিক্ষার্থী ‘ফাতেমা ইকবাল ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। হল মিলনায়তনে রোববার সন্ধ্যায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে কৃতী ছাত্রীদের হাতে বৃত্তির চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- ফাতেমা আক্তার (উর্দু), অনামিকা হক এ্যানি (নৃত্যকলা), সায়মা খানম (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), আইরিন জাহান (রাষ্ট্রবিজ্ঞান), মাহফুজা আক্তার (লোক প্রশাসন), সৈয়দা সাইমুন জান্নাত প্রান্তি (প্রিন্টিং অ্যান্ড পাবলিকেশন স্টাডিজ), কানিজ ফাতেমা (একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস), তাহমিনা আক্তার (ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস), ফরিদা ইয়াসমিন (ফলিত গণিত), মেহেবুবা মিসৌরী (আইন) এবং ফারিয়া বিনতে ফিরোজ (শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউট)।

অনুষ্ঠানে শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ ও ট্রাস্ট ফান্ডের সদস্য-সচিব অধ্যাপক ড. সুপ্রিয়া সাহা, শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের সাবেক পরিচালক ও প্রয়াত ফাতেমা ইকবালের সতীর্থ অধ্যাপক সালমা আক্তার, জাতীয় রাজস্ব বোর্ডের যুগ্ম কর কমিশনার ড. নাশিদ রিজওয়ানা মনির, প্রিন্সিপ্যাল আবাসিক শিক্ষক সৈয়দা মমতাজ শিরিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত