ঢাকা দক্ষিণ সিটি

যুবলীগ নেত্রীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ নারী কাউন্সিলরের

  যুগান্তর রিপোর্ট ০৪ নভেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫৮ নম্বর ওয়ার্ড যুবলীগ নেত্রী নার্গিস আক্তার ও তার অনুসারীদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ তুলেছেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুলতানা আহমেদ লিপি।

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র‌্যাব) এক সংবাদ সম্মেলনে রোববার এ অভিযোগ করেন তিনি।

লিখিত বক্তব্যে সুলতানা আহমেদ লিপি জানান, গত ৪০ বছর ধরে তার বাবা, শ্বশুর, স্বামীসহ পরিবারের সদস্যরা এলাকার উন্নয়নে ও মানুষের সেবায় রাতদিন কাজ করছেন। ঐতিহ্যবাহী পরিবার হিসেবে ওই এলাকায় তাদের সুখ্যাতি রয়েছে।

অপরদিকে নার্গিস আক্তার একজন পেশাদার সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী। তিনি সিএনজি চোর লালন-পালনকারী। মিথ্যা মামলা ও হামলা করে টাকা হাতিয়ে নেয়াই তার পেশা ও নেশা।

তার ও তার লালিত সন্ত্রাসীদের অত্যাচার থেকে রেহাই পেতে কদমতলী থানায় অর্ধডজনেরও বেশি জিডি ও অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

কাউন্সিলর লিপি বলেন, নার্গিস আক্তার তার অপকর্মের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে তাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। ষড়যন্ত্রমূলক মিথ্যা তথ্য দিয়ে আমিসহ অন্যদের গ্রেফতারের দাবি জানিয়ে সম্প্রতি এক সংবাদ সম্মেলন করেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত