ট্রাফিক বিভাগের সচেতনতামূলক কর্মসূচি

  যুগান্তর রিপোর্ট ০৫ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ট্রাফিক বিভাগের সচেতনতামূলক কর্মসূচি
ফাইল ছবি

মহাখালীতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক উত্তর বিভাগ ‘সড়ক পরিবহন আইন-২০১৮’ নিয়ে সচেতনতামূলক কর্মসূচির আয়োজন করে। এতে মালিক-শ্রমিক সমিতির নেতারা এবং চালক ও হেলপাররা অংশগ্রহণ করে।

মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে সোমবার বেলা ১২টায় এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন ট্রাফিক উত্তর বিভাগের ডিসি প্রবীর কুমার রায়। কর্মসূচিতে তিনি ‘সড়ক পরিবহন আইন-২০১৮’ বিষয়ে চালক ও হেলপারদের অবহিত করেন।

তিনি চালক ও হেলপারদের নির্ধারিত বাস স্টপেজে বাস থামানো, চলন্ত অবস্থায় বাসের দরজা বন্ধ রাখা, ঘুমঘুম চোখে গাড়ি না চালানো, ড্রাইভিং লাইসেন্স ব্যতীত গাড়ি না চালানো, গাড়ি চালনার আগে গাড়ির অন্যান্য কাগজপত্র সঠিক আছে কিনা তা দেখে নেয়া, মহাসড়কে দ্রুতগতিতে গাড়ি না চালানো ইত্যাদি বিষয় মেনে চলার আহ্বান জানান।

এ সময় মালিক-শ্রমিক সমিতির সদস্য এবং চালক ও হেলপারদের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

মাদকবিরোধী অভিযান : মাদক বিক্রি ও সেবনের দায়ে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকাল ৬টা থেকে সোমবার সকাল ৬টা পর্যন্ত নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ২৫৫ পিস ইয়াবা, ১২০ গ্রাম ১৬ পুরিয়া হেরোইন, ২৪০ গ্রাম গাঁজা, ১৪ বোতল ফেনসিডিল, ১৬ লিটার দেশি মদ ও ২০টি ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯টি মামলা করা হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×