‘নিরাপদ জীবন চাই’

সড়ক যানজটমুক্ত রাখতে ডেমরায় সচেতনতামূলক কর্মসূচি

  ডেমরা প্রতিনিধি ০৫ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যানজটমুক্ত
ফাইল ছবি

চলমান জেএসসি ও জেডিসি পরীক্ষা উপলক্ষে ডেমরায় সড়ক যানজটমুক্ত রাখতে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে সামাজিক সংগঠন ‘নিরাপদ জীবন চাই’। ওই সংগঠনের কর্মীরা সোমবার সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত ডেমরা-যাত্রাবাড়ী ও ডেমরা-রামপুরা সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নেন।

এ সময় তারা বিভিন্ন যানবাহন চালককে সুশৃঙ্খলভাবে সড়কে চলাচল করতে সহযোগিতাসহ পরামর্শ দেন। এতে সড়কগুলো যানজটমুক্ত থাকায় পরীক্ষার্থীরা নির্বিঘ্নে ও নিরাপদে পরীক্ষার কেন্দ্রে পৌঁছতে সক্ষম হয়।

এদিকে রামপুরা ট্রাফিক জোনের টিআই বিপ্লব ভৌমিক কর্মসূচিতে সার্বিক সহযোগিতা করেছেন। ‘নিরাপদ জীবন চাই’-এর সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন কিরণের নেতৃত্বে এ কর্মসূচিতে দায়িত্ব পালন করেন সংগঠনের উপদেষ্টা আরিফুর রহমান খান, সিনিয়র সহসভাপতি শাহ আলম বাবলু, সহসভাপতি লিপু খন্দকার, সাধারণ সম্পাদক হাজী মাকসুদ আহম্মেদ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ মো. দুলাল, অর্থ সম্পাদক আমিনুর রহমান, দফতর সম্পাদক শাকিল খান, প্রচার সম্পাদক মো. সেলিম, কার্যকরী সদস্য মঞ্জুর হোসেন প্রমুখ।

মো. মোয়াজ্জেম হোসেন কিরণ বলেন, জেএসসি ও জেডিসি পরীক্ষার শেষ দিন পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। কারণ পরীক্ষার্থীরা যানজটের কবলে পড়লে সময়মতো পরীক্ষা কেন্দ্রে উপস্থিত হতে পারবে না। পরীক্ষার্থীদের স্বার্থেই এ কর্মসূচি নেয়া হয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×