২৭শ’ টাকার জন্য ভাইকে হত্যা ঘাতক গ্রেফতার

  যুগান্তর রিপোর্ট ০৭ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৭শ’ টাকার জন্য ভাইকে হত্যা ঘাতক গ্রেফতার
ফাইল ছবি

রাজধানীর ডেমরায় মাত্র ২৭শ’ টাকার জন্য বড় ভাই কবির হোসেনকে (২৫) বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে হত্যা করেছে ছোট ভাই সবুজ। মঙ্গলবার রাতে এ ঘটনার পরই স্থানীয় জনতা সবুজকে আটক করে পুলিশে সোপর্দ করে।

এদিকে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ মর্গে কবিরের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় ডেমরা থানায় একটি হত্যা মামলা হয়েছে। নিহতের আরেক ভাই বিল্লাল হোসেন যুগান্তরকে বলেন, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কবির হোসেনকে বাসা থেকে ডেকে নেয় ছোট ভাই সবুজ।

সবুজ নেশা করত। সে বড় ভাই কবির হোসেনের কাছে ২৭শ’ টাকা পায়। এই টাকা নিয়ে ডেমরা বক্সনগর দারুল নাজাত মহিলা মাদ্রাসার পাশে আইনুল হকের টিনশেড বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

স্থানীয় লোকজন এগিয়ে এলে সবুজ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাকে আটক করা হয়। আর কবির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক রাত সোয়া ১টায় তাকে মৃত ঘোষণা করেন।

ডেমরা থানার এসআই আলমগীর হোসেন নিহতের মৃতদেহের সুরতহাল প্রতিবেদনে ৯টি জখমের কথা উল্লেখ করেন। তিনি জানান, নিহতের বাবা আতাউর রহমান বাদী হয়ে হত্যা মামলা করেছেন। এ মামলায় আটক সবুজকে গ্রেফতার দেখানো হয়েছে। কবির হোসেন পেশায় রিকশাচালক। তাদের গ্রামের বাড়ি দিনাজপুরে। ডেমরা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×