বিএসএমএমইউ: নিয়োগপত্র পেল ২শ’ চিকিৎসক

  যুগান্তর রিপোর্ট ০৭ নভেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ২শ’ চিকিৎসকের হাতে নিয়োগপত্র তুলে দেয়া হয়েছে। হামলা-মামলা ও নানা আন্দোলনের কারণে দীর্ঘ আড়াই বছর ধরে এ নিয়োগ প্রক্রিয়া চলে। বুধবার বিকেলে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বিএসএমএমইউতে আয়োজিত এক অনুষ্ঠানে ১৮০ জন মেডিকেল অফিসার ও ২০ জন ডেন্টাল সার্জনের হাতে নিয়োগপত্র তুলে দেন।

এ সময় জাহিদ মালেক বলেন, এই প্রতিষ্ঠানের নাম মানুষ অনেক শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। নিয়োগপ্রাপ্তদের স্বপ্ন পূরণ হয়েছে। আশা করি তারা এখন সঠিকভাবে দায়িত্ব পালন করবেন। দেশের দুঃখী মানুষ যেন সেবা পায় সেদিকে বিশেষ নজর দিতে হবে। কেননা সেবাই শ্রেষ্ঠ ইবাদত।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, প্রো-ভিসি অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম প্রমুখ।

২০০ মেডিকেল অফিসার নিয়োগে ২০১৭ সালের ২ অক্টোবর প্রথম বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। চলতি বছরের জুন ও জুলাই মাসে মৌখিক পরীক্ষা গ্রহণের পর ফলাফল চূড়ান্ত করা হয়। ২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট কমিটির অনুমোদন পায় এবং ৩ নভেম্বর প্রকাশ করা হয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত