শেরেবাংলা নগরে দুমড়ে মুচড়ে গেছে পুলিশের গাড়ি

পরিদর্শকসহ আহত ৩

  যুগান্তর রিপোর্ট ০৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শেরেবাংলা নগরে দুমড়ে মুচড়ে গেছে পুলিশের গাড়ি
ফাইল ছবি

শেরেবাংলা নগর থানাধীন চন্দ্রিমা উদ্যানের সামনে মোটরসাইকেল বাঁচাতে গিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে গেছে রামপুরা থানা পুলিশের একটি পিকআপ ভ্যান। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

এতে রামপুরা থানার পরিদর্শক তদন্ত মাসুদ পারভেজসহ তিনজন আহত হয়েছেন। অপর দু’জন হলেন গাড়িচালক কনস্টেবল মোহসিন ও আনসার সদস্য আকিদুল ইসলাম। আহতদের রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া যুগান্তরকে জানান, এদিন সকাল সাড়ে ১০টায় চন্দ্রিমা উদ্যানের পাশের রাস্তায় পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের একটি গাড়ি আসছিল।

এ সময় একটি মোটরসাইকেল উল্টো লেন ধরে বিপরীত দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনাসামনি ইনডিকেটর না দিয়েই ইউটার্ন নিতে যায়।

এ সময় মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পুলিশের পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে।

এতে পুলিশের গাড়িটির সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে মুচড়ে যায়। মোটরসাইকেলটি জব্দ করে এর চালক সাতিল আহমেদকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শাহজাহানপুরে দুই রিকশাচালককে বাসের চাপা : শাহজাহানপুরে শুক্রবার দুপুরে পুলিশের গাড়ির ধাক্কায় দুই রিকশাচালক আহত হয়েছেন।

তারা হলেন আবদুস সাত্তার ও শহর আলী। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পেছন থেকে বলাকা পরিবহনের একটি গাড়ি পুলিশের গাড়িতে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে দুই রিকশাচালককে চাপা দেয় গাড়িটি।

আহত রিকশাচালক আবদুস ছাত্তার জানান, তারা দুপুর দেড়টার দিকে রিকশা নিয়ে শাহজাহানপুর পীরজঙ্গী মাজারের সামনে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন।

হঠাৎ বলাকা পরিবহনের একটি বাস রাস্তায় থাকা পুলিশের একটি গাড়িতে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় পুলিশের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আমাদের ওপর উঠে পড়ে।

শাহজাহানপুর থানার ওসি শহীদুল হক যুগান্তরকে বলেন, গাড়িটি পুলিশ টেলিকমের।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×