পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

  যুগান্তর রিপোর্ট ১৯ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ
ফাইল ছবি

পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মহানগর উত্তর ও দক্ষিণ শাখার বিভিন্ন থানায় মিছিল বের করেন তারা।

বাড্ডা থানা বিএনপি উদ্যোগে সকালে গুলশান-বাড্ডা লিংক রোড থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে এসে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক এজিএম শামসুল হক, বাড্ডা থানা বিএনপির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল কাদের বাবু প্রমুখ।

দক্ষিণখান থানা বিএনপির উদ্যোগে আসকোনা থেকে মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি হাজী ক্যাম্প গিয়ে শেষ হয়। থানা বিএনপির সভাপতি শাহাবুদ্দিন সাগরের নেতৃত্বে এতে আরও অংশ নেন সাধারণ সম্পাদক আলী আকবর আলী, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম বাবুল, গিয়াস উদ্দিন, জাহাঙ্গীর আলম, আলী হোসেন রাজু, শাহ জালাল প্রমুখ।

বিক্ষোভ মিছিল করেছে শ্যামপুর থানা বিএনপির নেতাকর্মীরা। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক এবং শ্যামপুর থানার সভাপতি আ ন ম সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক আলীম আল বারি জুয়েলের নেতৃত্বে দয়াগঞ্জ জুরাইন ৮০ ফুট রোডে বিক্ষোভ মিছিল করে।

মিছিলে অংশ নেন বিএনপি নেতা ইমতিয়াজ আহম্মেদ টিপু, আবদুল মান্নান, নজরুল ইসলাম, মো. শামিম, মো. রনি, মো. আমিনুল, আলী মিন্টু প্রমুখ।

শাহবাগ থানা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল পল্টন প্রীতম হোটেলে সামনে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাইটেঙ্গেল মোড়ে গিয়ে শেষ হয়।

এতে আরও অংশ নেন ২০নং ওয়ার্ড বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক শামসুদ্দিন ভূঁইয়া, তৌহিদুল ইসলাম বাবু, হযরত আলী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×