যমুনা বিজয় আয়োজনের উদ্বোধন

মাত্র ৯ হাজার ৮শ’ টাকায় এলইডি টিভি

  যুগান্তর রিপোর্ট ০৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাত্র ৯ হাজার ৮শ’ টাকায় এলইডি টিভি
মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার যমুনা ফিউচার পার্কে ফিতা কেটে যমুনা বিজয় আয়োজনের উদ্বোধন করেন যমুনা ইলেকট্রনিক্সের পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আবু তারিক জিয়া চৌধুরীসহ অতিথিরা। ছবি: যুগান্তর

মহান বিজয় দিবস উপলক্ষে যমুনা ইলেকট্রনিক্স বিভিন্ন পণ্যে বিশাল ছাড় দিয়েছে। ‘যমুনা বিজয় আয়োজন’ নামে সোমবার ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ অফারের উদ্বোধন করেন যমুনা ইলেকট্রনিক্সের সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের পরিচালক মো. আবু তারিক জিয়া চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন- হেড অব সেলস মো. জাকিউর রহমান, হেড অব ট্রেড মার্কেটিং তানভীর মাহতাব, প্লাজা সেলস অ্যান্ড মার্কেটিংয়ের জিএম খাজা নাজেস মির্জা, এজিএম মো. মাকসুদুর রহমান প্রমুখ।

প্রতিষ্ঠানটির সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের পরিচালক মো. আবু তারিক জিয়া চৌধুরী বলেন, যমুনা বিজয় আয়োজন সোমবার থেকে সারা দেশে শুরু হয়েছে।

বিজয় দিবসকে সামনে রেখে আমাদের ক্রেতাদে

র সুবিধার্থে সারা দেশের সব নিজস্ব প্লাজা ও শোরুমে বিভিন্ন পণ্যের মূল্য ছাড় দেয়া হয়েছে।

বিজয় দিবসের আনন্দকে আরও আনন্দময় করে রাখতে কাস্টমারদের জন্য এ অফার চালু করা হয়েছে। তিনি জানান, যে কোনো সচল কিংবা অচল, পুরাতন টিভির বদলে মাত্র ৯ হাজার ৮শ’ টাকায় এলইডি টিভি পাওয়া যাচ্ছে।

১০ হাজার টাকা পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে রেফ্রিজারেটর ও এসিতে। ২১ হাজার ৫০০ টাকায় রেফ্রিজারেটর পাওয়া যাচ্ছে।

এছাড়া অনেক বেশি ক্যাশ ব্যাকতো থাকছেই। আশা করছি এ বিজয় অফার আমাদের ক্রেতা সাধারণকে আকর্ষণ এবং প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে সহায়তা করবে। ২০ ডিসেম্বর পর্যন্ত চালু থাকবে এ অফার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×