ডিএসসিসি ৫৩ নম্বর ওয়ার্ড

বিএনপি সমর্থিত প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগ

  দনিয়া ও গেণ্ডারিয়া প্রতিনিধি ১৫ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি
ফাইল ছবি

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫৩ নম্বর ওয়ার্ডের বিএনপির সমর্থিত প্রার্থী মীর হোসেন মীরুর প্রচারণায় বাধা ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

আওয়ামী সমর্থিত কাউন্সিলর প্রার্থী হাজী নুর হোসেনের জামাই মামুন এ কাজ করেছেন বলে দাবি বিএনপি সমর্থিত প্রার্থীর। এ সময় মীরুর সমর্থকদের হুমকি-ধমকি ও মামলার ভয় দেখানো হয়।

মীর হোসেন মীরু যুগান্তরকে বলেন, ৫৩ নম্বর ওয়ার্ডে বিএনপির সমর্থকরা ঠিকভাবে প্রচারণা চালাতে পারছে না। আওয়ামী লীগের লোকজন আমার সমর্থকদের নানাভাবে হয়রানি করছে।

মঙ্গলবার আমার প্রায় ২ হাজার পোস্টার ছিঁড়ে ফেলা হয়। মীরু বলেন, আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই। সন্ত্রাসী ও ভোট ডাকাতি করে জনগণের অধিকার হরণের পাঁয়তারা চলছে আমার ওয়ার্ডে।

বিষয়টি নিয়ে ওয়ার্ডের সাধারণ জনগণ শঙ্কিত। আওয়ামী সমর্থিত কাউন্সিলর প্রার্থী হাজী মো. নুর হোসেন ও বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মীর হোসেন (মীরু) আপন ভাই। ২০১৫ সালের নির্বাচনেও দুই ভাইয়ের তীব্র লড়াই হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

 
×