যমুনা ইলেকট্রনিক্সে ৩০০% ক্যাশ ভাউচার

  যুগান্তর রিপোর্ট ১৭ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ড যমুনা ইলেকট্রনিক্স ক্রেতাদের জন্য লোভনীয় সব অফার নিয়ে এসেছে। মেলায় যমুনার পণ্য কিনলেই ক্রেতা পাবেন ৩০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার। পরবর্তীতে যমুনা পণ্য কেনার সময় ভাউচার ব্যবহার করা যাবে। এর সঙ্গে পণ্যভেদে ১০-২৯ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্য ছাড় রয়েছে। পাশাপাশি ‘ছোট দামে বড় ফ্রিজ’ অফারের আওতায় যমুনার ৩৩৩ লিটার গ্লাস ডোর ফ্রিজ পাওয়া যাবে মাত্র ৩০ হাজার ৪৪০ টাকায়। ২৪৯ লিটার ফ্রিজ ২৫ হাজার ৮০০ টাকায়, ২৩২ লিটার ফ্রিজ ২৩ হাজার ৬২৫ টাকায়, ১৯৩ লিটার ফ্রিজ ২১ হাজার ৬০০ টাকায়, ১৭০ লিটার ফ্রিজ ২১ হাজার ৪২০ টাকায়। এছাড়া যমুনার পেগাসাস মোটরসাইকেলের সঙ্গে দেয়া হচ্ছে ফ্রি এলইডি টিভি অথবা রেজিস্ট্রেশন ও ড্রাইভিং লাইসেন্সের সমপরিমাণ টাকার ডিসকাউন্ট।

যমুনা ইলেকট্রনিক্সের হেড অব ট্রেড মার্কেটিং রেজাউর রহমান বলেন, যমুনা ইলেকট্রনিক্স মুনাফার চাইতে ক্রেতার সন্তুষ্টিকে বেশি প্রাধান্য দেয়। তাই মেলায় ক্রেতাদের আরও বেশি ছাড় দেয়া হচ্ছে। তিনি বলেন, সাশ্রয়ী দামে উন্নত ও গুণগত মানসম্মত, জার্মান টেকনোলজিসমৃদ্ধ রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি টিভি, এসি, স্মল এপ্লায়েন্স, মোটরসাইকেল উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। যেখানে অন্য সব প্রতিষ্ঠান চটকদার বিজ্ঞাপনের ওপর ভর করে ব্যবসা করছে, সেখানে যমুনা ইলেকট্রনিক্স কোয়ালিটি দিয়ে অল্পদিনেই ক্রেতাদের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। তিনি আরও বলেন, এবারের বাণিজ্য মেলায় অন্য সব প্রতিষ্ঠানের চেয়ে যমুনা ইলেকট্রনিক্স ক্রেতাদের জন্য সর্বোচ্চ ছাড় ঘোষণা করেছে। এছাড়া ক্রেতাদের দেয়া হচ্ছে শূন্য শতাংশ সুদে ৯০ দিনে নগদ মূল্য পরিশোধের সুবিধা। পাশাপাশি প্রধান প্রধান ব্যাংকের ক্রেডিট কার্ডে ইএমআই সুবিধাও রয়েছে।

রেজাউর রহমান জানান, উৎপাদনের শুরু থেকেই যমুনা রেফ্রিজারেটর সর্বোচ্চ গুণগতমান, বাহারি রঙের ভিন্নতা ও মনোমুগ্ধকর ডিজাইনের দিকে লক্ষ্য রেখেছে। পাশাপাশি ফ্রিজে যুক্ত করেছে নতুন সব আকর্ষণীয় ফিচার। শুধু বিজ্ঞাপননির্ভর নয়, বিশ্বমানের আরওএইচএস সার্টিফিকেট পেয়েই যমুনা ইলেকট্রনিক্স ভোক্তাসাধারণকে সেবা দিয়ে আসছে। একমাত্র যমুনা ফ্রিজই দিচ্ছে, ৭২ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ না থাকলেও খাবার তরতাজা থাকার শতভাগ নিশ্চয়তা। ৬৫ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ী এবং সম্পূর্ণ সিলিকনমুক্ত, যা মানবদেহকে ক্ষতিকারক রাসায়নিক প্রভাব থেকে রক্ষা করে। প্রতিটি মডেলের ফ্রিজে ব্যবহার করা হয় এন্টিব্যাকটেরিয়াল গ্যাসকেট, যা খাবারকে ব্যাকটেরিয়ামুক্ত রাখতে সহযোগিতা করে। ল্যাবরেটরি টেস্টে প্রমাণিত যে যমুনা ফ্রিজ, যা বাইরের ৫২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায়ও ভেতরের কুলিং পারফরম্যান্স অক্ষুণ্ন রাখে। বাংলাদেশে সর্বপ্রথম আর৬০০এ গ্যাস ব্যবহার করে ফ্রিজের গুণগত মান যমুনা ফ্রিজই বজায় রেখেছে বছরের পর বছর।

তিনি বলেন, বাংলাদেশের বাজারে সর্বপ্রথম যমুনাই অত্যাধুনিক গ্লাসডোর টেকনোলজির ফ্রিজ নিয়ে এসেছে। ফ্রিজ শুধু ফ্রিজই নয়, এটা ঘরের সৌন্দর্য বর্ধনে যে বিশাল ভূমিকা রাখতে পারে সেটাই প্রমাণ করে চলেছে যমুনা ইলেকট্রনিক্স। আকর্ষণীয় ডিজাইনের, বাহারি রঙের যমুনা ফ্রিজ এখন শুধু রান্নাঘরেই নয়, সৌন্দর্য বর্ধনের জন্য ড্রয়িং রুমে রাখা হয়, হোম ডেকোর হিসেবে। যমুনা ফ্রিজে এক মাসেও খাবার নষ্ট হয় না। বাহারি রঙের ডিজাইন ও আকর্ষণীয় ফিচার থাকার কারণে যমুনা ফ্রিজ ক্রেতাদের পছন্দের শীর্ষে। যমুনার এলইডি স্মার্ট টিভিতে যুক্ত হয়েছে আকর্ষণীয় ডিজাইন ও স্মার্ট ফিচার, যা ক্রেতার বিনোদন জীবনকে করে তুলবে আরও রঙিন ও আনন্দময়। এছাড়াও যমুনা ইলেকট্রনিক্সের পণ্যের ঝুড়িতে নতুন করে যুক্ত হয়েছে ওয়াইফাইসমৃদ্ধ ইনভার্টার এসি, যা বৈদ্যুতিক ভোল্টেজ এবং ফ্রিকোয়েন্সি নিয়ন্ত্রণ করে কম্প্রেসারের (গ্যাস) প্রবাহের হার নিয়ন্ত্রণ করে এবং গতি সামঞ্জস্য করে। ফলে খুব দ্রুত ঘরকে ঠাণ্ডা করে, ৫৮% বিদ্যুৎ সাশ্রয় হয় এবং শক্তি কম খরচ হয়। পেগাসাস মোটরবাইকে দেয়া হয়েছে বিশাল ছাড়। পেগাসাস মোটরসাইকেল পাওয়া যাচ্ছে আকর্ষণীয় সব কালারে। এতে রয়েছে ৫ বছরের ওয়ারেন্টি, শক্তিশালী ইঞ্জিন, এ্যারো ডাইনামিক ডিজাইন, এক্সট্রা ওয়াইড সিট, বিগ ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি। মেলা থেকে বাইক কিনলেই এলইডি টিভি অথবা ড্রাইভিং লাইসেন্স ফি ও রেজিস্ট্রেশন ফ্রি দেয়া হচ্ছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×