ডিএনসিসি ৮নং ওয়ার্ড

বিএনপি সমর্থিত প্রার্থীর ওপর হামলা

  মিরপুর প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৮নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত প্রার্থী ফেরদৌসী আহমেদ মিষ্টির ওপর অতর্কিত হামলা করা হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় গণসংযোগ চলাকালে এ হামলা চালানো হয়। এ সময় হামলাকারীরা জয়বাংলা স্লোগান দেয়। বিষয়টি নিয়ে প্রতিকার চেয়ে রিটানিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ জমা দিয়েছেন ওই প্রার্থী। অভিযোগে উল্লেখ করা হয়েছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মিরপুর ১ নম্বর সি ব্লক ২৪নং রোডের সামনে নির্বাচনী প্রচারণা চলাকালীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর লোকজন অতর্কিত হামলা চালায়। এ সময় একজনকে কুপিয়ে জখম করা হয়। মাইক ও সিএনজি অটোরিকশাও ক্ষতিগ্রস্ত করা হয়। ফেরদৌসী আহমেদ মিষ্টি বলেন, নির্বাচনী প্রচারণার সময় কিছু বোঝার আগেই আমাদের ওপর হামলা চালানো হয়। যদি নির্বাচন কমিশন দ্রুত ব্যবস্থা না নেয় দিন যতই ঘনিয়ে আসবে ততই সর্হিসতা বাড়বে। আশা করি এ ব্যাপারে তারা দ্রুত ব্যবস্থা নেবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×