ডিএনসিসি ২০ নম্বর ওয়ার্ড

মো. নাছিরের গণসংযোগ মতবিনিময়

  তেজগাঁও প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও বর্তমান কাউন্সিলর মো. নাছির (ঘুড়ি) গণসংযোগ, মতবিনিময় ও লিফলেট বিতরণ করেছেন। বৃহস্পতিবার দুপুর থেকে ওয়ারলেস, মহাখালী, হাজারি বাড়ি, কাঁচাবাজার ও আইপিএস এলাকায় তিনি এ প্রচারণা চালান। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী এবং সমর্থকরা এ সময় তার সঙ্গে ছিলেন। এর আগে সকালে নিজ কার্যালয়ে নেতা-কর্মীদের নিয়ে একটি নির্বাচনী সভা করেন তিনি।

মো. নাছির এলাকার বাসিন্দা, দোকানদার ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেন। এসময় তিনি ভোটারদের কাছে ভোট চান। পরে বিভিন্ন এলাকা ঘুরে আবার ওয়ারলেস নিজ কার্যালয়ে এসে গণসংযোগ শেষ হয়।

মো. নাছির বলেন, দীর্ঘ পাঁচ বছরে এ ওয়ার্ডের অনেক উন্নয়ন হয়েছে। বেশির ভাগ এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। রাস্তা-ঘাট উন্নয়ন করা হয়েছে। তাই আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে আপনারা নির্বাচিত করবেন এ প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, ওয়ার্ড থেকে মাদক-সন্ত্রাস ও চাঁদাবাজি দূর করেছি। আগামী দিনে ওয়ার্ডকে আরও উন্নত ও আধুনিক করে সাজাতে চাই। ভোটের পরিবেশ সুষ্ঠু আছে উল্লেখ করে ৩০ জানুয়ারি সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×