ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক শুরু ২৩ জানুয়ারি

  সাংস্কৃতিক রিপোর্টার ১৭ জানুয়ারি ২০২০, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ট্রেসেমে ২৩ থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত ঢাকার আইসিসিবিতে আয়োজন করেছে ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইক ২০২০। ইভেন্ট পার্টনার হিসেবে আছে ফ্যাশন ডিজাইন কাউন্সিল অব বাংলাদেশ (এফডিসিবি) ও হসপিটালিটি পার্টনার হিসেবে আছে লা মেরিডিয়ান।

রাজধানীর একটি হোটেলে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে ফ্যাশন উইকের ঘোষণা দেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের বিউটি ও পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার। বক্তব্য দেন এফডিসিবির প্রেসিডেন্ট মাহিন খান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ট্রেসেমে বাংলাদেশ ফ্যাশন উইকে ২১ জন স্থানীয় ও ৯ জন বিদেশি ডিজাইনার তিন দিনব্যাপী তাদের কাজ প্রদর্শন করবেন। প্রথম দিন দেশি ডিজাইনারদের সঙ্গে আন্তর্জাতিক ডিজাইনার হিসেবে থাকছেন ভারতের আনুজ শার্মা, ঋদ্দি জেইন ও নেপালের আজয় গুরুং। দ্বিতীয় দিন এফডিবিসি প্রেসিডেন্ট মাহিন খান, এমদাদ হক, শৈবাল সাহা, ফারাহ আঞ্জুম বারী ও আন্তর্জাতিক ডিজাইনার হিসেবে থাকছেন ইন্ডিয়ার সৌমিত্রা মণ্ডল। শ্রীলংকা থেকে থাকবেন সোনালি ধার্মাওয়ার্দেনা। ইভেন্টের শেষ দিন চন্দনা দেওয়ান, কুহু, লিপি খন্দকারসহ দেশি ডিজাইনারদের সঙ্গে একই স্টেজে থাকবেন ইন্ডিয়ার অলকা শার্মা, আসিফ শাইখ ও ভুটানের চান্দ্রিকা তামাং। এছাড়া বাংলাদেশের টপ হেয়ার স্টাইলিস্টদের সঙ্গে ট্রেসেমে একসঙ্গে কাজ করবে, এ বছরের নতুন হেয়ার স্টাইলট্রেন্ড সেট করার লক্ষ্যে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×